ব্রেকিং নিউজ

রাত ৩:২৮ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বঙ্গবন্ধুর সমাধী সৌধে নতুন মন্ত্রীদের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধে নতুন দায়িত্বপ্রাপ্ত ৫ মন্ত্রী ও প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন করেছেন।
স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেজ ওসমান, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ মঙ্গলবার দুপুরে এ শ্রদ্ধা নিবেদন করেন।
তারা বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে এক সঙ্গে ও পৃথক পৃথক পুষ্প¯Íবক অর্পণ করেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। মোনাজাত পরিচালনা করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস. এম. মাহফুজুল হক নুরুজ্জামান।
এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা প্রশাসক মো. খলিুলুর রহমান, পুলিশ সুপার এস এম এমরান হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।