Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:১২ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

‘বঙ্গবন্ধু যেমন দেশপ্রেমিক ছিলেন, তেমনি শেখ হাসিনাও’ : আমু

কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনাই দেশের মঙ্গল চান উল্লেখ করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু যেমন দেশপ্রেমিক ছিলেন, তেমনি শেখ হাসিনাও। তাই প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত করেন ।

তিনি বলেন, বিদেশী অর্থায়ন ছাড়াই পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মাণের কাজ চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশ এগিয়ে যায়। এখন থেকে বাংলাদেশের মানুষকে বিদেশে গিয়ে কাজ করতে হবেনা, বিদেশীরা এখানে এসে কাজ করবেন।

আজ ঝালকাঠির নলছিটি উপজেলা সদরের চায়না মাঠে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন।

বিএনপি দেশের উন্নয়নে বাধা দিচ্ছে অভিযোগ করে শিল্পমন্ত্রী বলেন, ধর্মের দোহাই দিয়ে একটি মহল দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। ধর্মভীরু আর ধর্মান্ধতা এক নয়। তাই ধর্মের অপব্যাখ্যা দিয়ে জঙ্গিবাদ সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি। তাদের কোন ষড়যন্ত্রই সফল হবেনা।

নলছিটি পৌরসভার মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মো. শাহআলম ও সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।
পরে শিল্পমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়। এ সময় নলছিটি পৌর জাতীয় পার্টির সভাপতি মিলন কান্তি দাস ও সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস মোল্লাসহ পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে বিভিন্ন রাজনৈতিক দলের সহস্রাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।