Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৫২ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

তারানা হালিম
তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, ফাইল ফটো

‘বঙ্গবন্ধু’ প্রতিহিংসার রাজনীতি করেননি : তারানা

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জীবনে কখনো প্রতিহিংসার রাজনীতি করেননি। তিনি সবসময় মানুষকে ভালো বাসতে শিখিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারই দেখানো পথ ধরে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি শুক্রবার টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।

বিকেলে উপজেলার বারাপুষাতে বেকড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আমি রাজনীতি শিখেছি। তিনি সবসময় মানুষের উপকার করতে শিখিয়েছেন।’

প্রতিমন্ত্রী বলেন, সন্ত্রাসের মোকাবেলা কখনো সন্ত্রাস দিয়ে হয় না, করতে হয় ভালোবাসা দিয়ে। তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামীতে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসন থেকে নৌকা বিজয়ী করতে হলে আগে নিজেদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি বন্ধ করতে হবে। আগামীতে যিনিই এখান থেকে মনোনয়ন পাবেন, আমরা সকলেই এক হয়ে নৌকাকে বিজয়ী করবো।

নাগরপুর উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জয়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, খালিদ হোসেন, আব্দুর রাজ্জাক প্রমুখ। এ সময় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী উপজেলার বেটুয়াজানী, কেদারপুর, আগদিঘুলিয়া, রাথুড়া, পাকুটিয়াসহ উপজেলার বিভিন্ন স্থানে মতবিনিময় সভায় অংশ নেন।