Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৩৪ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও দর্শনকে ধ্বংস করতে পারেনি খুনীচক্র’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য নাম। খুনীচক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও দর্শনকে ধ্বংস করতে পারেনি।

তিনি আজ নগরীর আদাবরে ৩০ ও ১০০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

স্থানীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা ইয়াছিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আদাবর থানা আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, কাদের পাটোয়ারী, শাহ্্ আলম রানা, যুবলীগ নেতা আরিফুর রহমান তুহিন ও মোঃ আব্দুল লতিফ।
এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন, অগ্রগতি ও অর্থনৈতিক প্রবৃদ্ধির ধারাকে বাধাগ্রস্ত করতে দেশ-বিদেশের ষড়যন্ত্রকারীরা জঙ্গি ও সন্ত্রাসবাদের কালোথাবা বিস্তারের অপচেষ্টা চালাচ্ছে।

তিনি বলেন, ১৫ ও ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের ব্যাপারে সদাসতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কর্ম ও দর্শনের আলোকে দেশকে মধ্যম আয়ের দেশের চূড়ান্ত পর্যায়ে নিয়ে গেছেন।

তিনি দলীয় নেতা-কর্মী সহ দেশপ্রেমিক জনগণকে ঐক্যবদ্ধ ভাবে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করে ১৫ই আগস্টের হত্যাকান্ডের বদলা নেয়ার আহবান জানান।