Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৪০ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

সৈয়দ আশরাফুল ইসলাম
ফাইল ফটো

“বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাকেও কেউ দমাতে পারবে না”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রাশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘বঙ্গবন্ধুকে কেউ দমাতে পারেনি আর শেখ হাসিনাকেও কেউ দমাতে পারবে না’ তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার আরও কয়েক টার্ম প্রধানমন্ত্রী হওয়া দরকার।
তিনি বলেন, শেখ হাসিনাকে আরও বেশি সময় দিতে হবে। তাকে আরও এক টার্ম নয়, কয়েক টার্ম সময় দিতে হবে। আরও কয়েকটা টার্ম তার প্রধানমন্ত্রী হওয়া দরকার। এটা শেখ হাসিনার জন্য নয়, বাংলাদেশের জন্য, বাংলাদেশের মানুষের জন্য, উন্নয়নের জন্য।
সৈয়দ আশরাফ আজ সোমবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্দ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে জনসভায় দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও সুরঞ্জিত সেন গুপ্ত, সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম ও মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি ও এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ঢাকা সিটি করপোরেশন উত্তরের মেয়র আনিসুল হক, দক্ষিনের মেয়র সাঈদ খোকন প্রমুখ বক্তব্য রাখেন।
‘বঙ্গবন্ধুকে কেউ দমাতে পারেনি আর শেখ হাসিনাকেও কেউ দমাতে পারবে না’ উল্লেখ করে সৈয়দ আশরাফ বলেন, আজকে বাংলাদেশ অগ্রগামী দেশগুলোর মধ্যে অন্যতম। পররাষ্ট্রনীতি, অর্থনীতি এমন কোন সেক্টর নেই যেখানে বাংলাদেশ এগিয়ে যায়নি। এই অগ্রযাত্রা অব্যহত রাখতে হলে শেখ হাসিনার প্রয়োজন রয়েছে। আসুন তার অগ্রযাত্রা সফলে আমরা ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করি।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে আমির হোসেন আমু বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই আমাদের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একসাথে কাজ করতে হবে।
‘দেশে রাজতন্ত্র চলছে’ বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আপনি যে মিটিং করছেন সেখানে তো আপনারে কেউ ডিস্টার্ব করেনি। এটা শেখ হাসিনার জন্য সম্ভব। ২০০ মানুষ পুড়িয়েও আপনি আসামি হন নাই, জেলে যান নাই। রাজতন্ত্রে থাকলে তো পারতেন না। লাইন বদলাইছেন ভালো, নির্বাচন করবেন ভালো, তবে এরজন্য ধৈর্য্য ধরতে হবে। দুই বছর চলে গেছে, অপেক্ষা করেন দল গোছান। পরে নির্বাচনে আসেন।
তিনি বলেন, আপনার ছেলে লন্ডনে বসে পরামর্শ দেন, আর আপনি সিদ্ধান্ত দেন, এই দু’জনকে না বদলাইয়ে দল বদলাইবে না।
বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া আপনি শেখ হাসিনার কাছে রাজনীতির মাঠে ও ভোটের মাঠে পরাজিত হয়েছেন। ২০১৯ সালের নির্বাচনেও আপনি পরাজিত হবেন। জ্বালাও, পোড়াও রাজনীতির কারণে দেশের মানুষ আপনাকে প্রত্যাখান করছেন।

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=326312&date=2016-01-11