Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:২০ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪৬তম বিজয় দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।

প্রধানমন্ত্রী আজ সকালে ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধার নিদর্শন হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের প্রধান হিসেবে পরে দলের সিনিয়র নেতাদের নিয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী , খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলামসহ আওয়ামী লীগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, প্রধানমন্ত্রী আজ ৪৬তম বিজয় দিবস উপলক্ষে পাঁচটি স্মারক ডাকটিকেট, দু’টি উদ্বোধনী খাম, দু’টি ডাটা কার্ড এবং একটি স্যুভেনির অবমুক্ত করেন।

তিনি আজ সকালে তার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ ডাক বিভাগের এই স্মারক ডাকটিকেট, উদ্বোধনী খাম, ডাটা কার্ড এবং স্যুভেনির অবমুক্ত করেন। অনুষ্ঠানে একটি বিশেষ সীলমোহর ব্যবহার করা হয়।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, ডাক ও টেলিযোগযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম, ডাক ও টেলিযোগযোগ সচিব মো. ফজলুর রহমান চৌধুরী এবং প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমসহ অন্যন্যরা এসময় উপস্থিত ছিলেন।