ব্রেকিং নিউজ

বিকাল ৪:০৬ ঢাকা, রবিবার  ২১শে অক্টোবর ২০১৮ ইং

কামরুল হাসান খান
অধ্যাপক ডা. কামরুল হাসান খান, ফাইল ফটো

বঙ্গবন্ধুকে অবমাননায় প্রয়োজনে আন্দোলন : ডা. কামরুল

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ও পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেছেন, বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না, প্রয়োজনে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে হামলা ও জাতির পিতার প্রতিকৃতি অবমাননার প্রতিবাদে আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘পেশাজীবী সমন্বয় পরিষদ আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মানবন্ধন কর্মসূচিতে পেশাজীবী সমন্বয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আকতারুজ্জামান, এ্যাটর্নি জেনারেল এডভোকেট মাহবুবে আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, বিএমএ’র সভাপতি ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএফইউজে’র সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মঞ্জুরুল আহসান বুলবুল,বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক প্রমুখ।

মানবন্ধন কর্মসূচিতে বক্তৃতাকালে অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে হামলা ও জাতির পিতার প্রতিকৃতি অবমাননাকে ঘৃণিত কর্মকান্ড হিসেবে উল্লেখ করেন এবং দোষীদের শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানিয়েছেন।