Press "Enter" to skip to content

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়া জেলায় বৃহস্পতিবার ভোরে ৫টায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত এবং দুজন আহত হয়েছে। মৃতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা লালমনিরহাট জেলার কালিগঞ্জের হাফিজুর রহমান(৪০) ও বগুড়ার শেরপুর উপজেলার উলিপুরের আমেনা বিবি (৬০)

অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার কলেজ রোডের সামনে ভোর ৫ টায় বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকামুখি কলা বোঝাই একটি ট্রাকের(ঢাকা মেট্রো ট-২২-৯৬৪৫) সাথে বিপরীত দিক থেকে আসা রড় বোঝাই অপর একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৮২৬৫) মুখোমুখি সংঘর্ষে কলা বোঝাই ট্রাকের চালক ও হেলপারসহ ঘটনা স্থলে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ জন মারাত্মক আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে। একই সময় এক স্থানে রাস্তা পারের সময় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় এক বৃদ্ধা মারা যায়।

মৃতদের লাশ শজিমেক হাসপাতালের মর্গে আছে। পুলিশ জানায়, পৃথক দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে দইজনের পরিচয় জানা গেছে। আহত একজনের নাম জানা গেছে । তিনি গাইবান্ধা জেলার সাদুল্লাপুরের মেহেদী হাসান। পুলিশ অন্য নিহত ও আহতের নাম ঠিকানা সংগ্রহের চেষ্ট করছে।

শেয়ার অপশন: