ব্রেকিং নিউজ

রাত ১১:১৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

বগুড়ায় ট্রাকে পেট্রোল বোমায় দগ্ধ হয়ে নিহত: ২

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিএনপি জোটের অবরোধের মধ্যে বগুড়ায় পানবোঝাই একটি ট্রাকে ছোড়া পেট্রোল বোমায় দগ্ধ হয়ে এক ব্যবসায়ীর ও চালকের সহকারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে বগুড়া বাইপাস সড়কের বেলাইল এলাকায় ওই ট্রাকে হামলা হয়। এ সময় রাস্তার পাশে একটি মোটর ওয়ার্কশপে থাকা দুটি বাসও পুড়ে যায়।
নিহতরা হলেন- ট্রাকে থাকা পান ব্যবসায়ী শহীদুল সরকার (৪০) ও ট্রাক চালকের সহকারী ইমরান হোসেন পলাশ (৩২)। ট্রাক চালক মামুনুর রশীদও (৩৫) এ ঘটনায় দগ্ধ হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিনাইদহ থেকে পান নিয়ে দিনাজপুরে যাওয়ার পথে ভোর পৌনে ৫টার দিকে বেলাইল এলাকায় একটি ফিলিং স্টেশন ও ওয়ার্কশপের সামনে অবরোধকারীদের হামলার শিকার হয়। ট্রাক লক্ষ্য করে ককটেল ও পেট্রোল বোমা ছোড়া হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং ট্রাকটি পাশের একটি ওয়ার্কশেপে থাকা দুটি বাসের ওপর গিয়ে পড়ে। এতে বোমার আগুন ছড়িয়ে তিনটি বাহনই পুড়ে যায়।
বগুড়ার পুলিশ বলছে, ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়। আহতদের বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরপরই পান ব্যবসায়ী শহীদুলের মৃত্যু হয়। চালকের সহকারী পলাশকে ঢাকায় পাঠানোর চেষ্টা হলেও পথে অবস্থার অবনতি হলে বগুড়ায় ফিরিয়ে নেয়ার পথে তিনিও মারা যান।
ওই ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করেছে।