Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪৩ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

‘ফিরে এসো মেসি’

কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারার পর অবসরের ঘোষণা দেন লিওনেল মেসি। কিন্তু হঠাৎ করে তার এমন সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নিতে পারছে বিশ্বজুড়ে কোটি কোটি মেসিভক্ত।

আর তার অবসর নিয়ে সামাজিক মাধ্যমে চলছে ঝড়। সারাবিশ্বের মতো অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মেসিকে ফিরে আসতে বলেছেন। তারা জানান, এখন মেসির অবসরের উপযুক্ত সময় নয়।

সৈয়দ সাব্বির আহমেদ নামে এক মেসিভক্ত লিখেছেন, ‘জিনিয়াসের বিদায় এমন ভাবে হতে পারে না। অবশ্যই হতাশা কাটিয়ে মেসি ফিরবে। ২০১৮ বিশ্বকাপে মেসির মধ্যে ২০০৬ এর জিদানকে দেখতে চাই। তবে ফাইনালের চিত্রনাট্যটা অবশ্যই যেন জিদানের মতো না হয়।’

মেসিকে ফেরানোর জন্য ‘কাম ব্যাক মেসি(Come Back Messi)’ নামে একটি ইভেন্ট খোলা হয়েছে। ইতোমধ্যে সহস্রাধিক মেসিভক্ত সেখানে জয়েন করেছেন। সবার আকুতি একটাই ফিরে আসো মেসি।

নাবিলা ইসলাম নামে এক ভক্ত বলেন, ‘তোমাকে আমাদের প্রয়োজন, প্লিজ ফিরে আসো।’

আহমাদুল হক মিলন নামে একজন লিখেন, ‘সেই ২০০২ সাল থেকে আর্জেন্টিনা সাপোর্ট করি। তখন তোমার নামও জানতাম না। আর্জেন্টিনার মাধ্যমেই তোমাকে চিনি, আজ তোমার অন্ধ ভক্ত আমি। আমার কাছে ফুটবল মানেই ‪#‎মেসি। আজ আর্জেন্টিনা হারলো কি জিতলো তাতে আমার কিছু যায় আসে না। আমি আর এখন আর্জেন্টিনা সাপোর্টার নই। আমি শুধুই তোমার পাগলা ফ্যান। বিশ্বাস কর, আজ আর্জেন্টিনা হারছে, তাতে খুব বেশি কষ্ট পাইনি আমি। কিন্তু যখন তোমার অবসরের কথা শুনলাম, তখন থেকে চোখের পানি ধরে রাখতে পারছি না । প্লিজ ‪#‎বস এ সিদ্ধান্ত বাতিল কর। আমি তোমার হাতে অন্তত একটা বিশ্বকাপ দেখতে চাই। প্লিজ #বস ফিরে আস, প্লিজ। আমার বিশ্বাস ২০১৮ রাশিয়া বিশ্বকাপ তোমার হাতে শোভা পাবার জন্য নিজেকে প্রস্তুত করছে, আর প্রতিক্ষার প্রহর গুনছে। তোমার হাতের একবার স্পর্শ পেয়ে ট্রফিটা ধন্য হতে চায়।  অনেক কিছু দিয়েছো তুমি ফুটবল কে। কিন্তু অকৃতজ্ঞ ফুটবল তোমার একটা চাওয়া পূরন করতে পারলো না।
আজ শুধু তুমি কাঁদছো না বস।’

নিশ্চিতভাবেই মেসি ফিরে আসা না পর্যন্ত এই আকুতি চালিয়ে যাবে ভক্তরা।