ব্রেকিং নিউজ

রাত ১০:৪২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

রাজধানীতে ৩ বাস ও ২ লেগুনায় আগুন, গুলিবিদ্ব-১ বিশ্বরোডে অবরোধ ককটেল বিস্ফোরণ

রাজধানীর কারওয়ান বাজার, আজিমপুর ও যাত্রবাড়ীতে তিনটি যাত্রীবাহী বাস এবং খিলগাঁওয়ে দুটি লেগুনায় আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের গুলিতে এক পথচারী আহত হয়েছেন।

বুধবার রাত ৮টায় কাওরান বাজারে এবং সোয়া ৮টার দিকে আজিমপুর মাতৃসদন হাসপাতালের সামনে দুটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

কারওয়ান বজারে গাবতলী-যাত্রাবাড়ী রুটের ৮ নম্বর বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। বাস চালক স্বপনের ভাষ্য মতে , কারওয়ান বাজার থেকে আট-দশ জন যুবক বাসে উঠে ডেইলি স্টার ভবনের কাছে গিয়ে যাত্রীদের নামিয়ে দিতে বলেন। নামাতে দেরি হলে তারা বাসের চাবি নিয়ে অন্যান্য যাত্রীদের নামিয়ে দেয় এবং পেছন থেকে বাসে আগুন জ্বালিয়ে দিয়ে সবাই সরে পড়েন।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের ওসি এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিস তেজগাঁও থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেছে।

রাজধানীর আজিমপুর মাতৃসদন হাসপাতালের সামনে রাত সোয়া ৮টার দিকে অপর একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তর সূত্র জানায়, ফায়ার সার্ভিস পলাশী থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ করছে।

খিলগাওয়ে দুটি লেগুনাতে আগুন ধরিয়েছে দুর্বৃত্তরা। এ সময় পুলিশের গুলিতে সানাউল হক নামে এক পথচারী আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বাসে আগুন দেয়ার খবর পাওয়া গেছে। হতাহতের বিষয়টি তাৎক্ষণিক জানা যায়নি ।

রাজধানীর আবদুল্লাপুর ও কুড়িল বিশ্বরোডে আগুন জালিয়ে রাস্তা অবরোধ করে শিবির কর্মীরা।  সন্ধ্যা ৭ টার দিকে তারা অবরোধ করে।  এসময় তারা রাস্তায় আগুন জালিয়ে ১০/ ১২ টি ককটেলের বিস্ফোরণ ঘটায়।