Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৫৬ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ফখরুল ও হানিফ

ফখরুলের বক্তব্য প্রত্যাহারে হানিফের আল্টিমেটাম

প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া কটূক্তিমূলক বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিদেশে হাজার হাজার কোটি টাকা বিনিয়োগ করেছেন- যা বিদেশী গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেখান থেকে শুধুমাত্র সৌদি আরবেই বিনিয়োগ করেছেন ৪০ হাজার কোটি টাকা। যা থেকে এখনও মুনাফা ভোগ করছেন খালেদা জিয়া।

এদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট-দুর্নীতি করার পরও খালেদা জিয়ার পক্ষ হয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধানমন্ত্রীকে নিয়ে অশোভন উক্তি করার সাহস কিভাবে পায় প্রশ্ন রেখে হানিফ বলেন, ‘তার কটুক্তিমূলক বক্তব্যে আমরা স্তম্ভিত।’ ২৪ ঘণ্টার মধ্যে এই বক্তব্য প্রত্যাহার না করলে জনগণই এর বিচার করবে । ’

হানিফ আজ শনিবার দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা স্মৃতিসৌধ মাঠে পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম খালেদা জিয়া এবং তারেক জিয়ার দুর্নীতি ঢাকতেই এ মিথ্যাচার করছেন। কিন্তু এভাবে দুর্নীতি থেকে পার পাওয়ার কোন সুযোগ নেই। আইন সকলের জন্য সমান। আইনের কাটগড়ায় দাঁড়িয়ে যদি নির্দোষ প্রমাণ করতে পারেন তবেই পার পাবেন। যদি প্রমাণিত হয় তখন এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।’

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারন সম্পাদক বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের মাধ্যমে বাংলাদেশ নিজের পায়ে দাঁড়িয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। বিদ্যুতের যে ঘাটতি ছিলো তা মিটিয়ে বর্তমানে ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশ বিশ্বকে দেখিয়ে দিয়েছে।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলণের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ।