Press "Enter" to skip to content

প্রেমে মগ্ন নিক-প্রিয়াঙ্কা

অ্যাপেনাইন পর্বতমালার পিছনে অস্তগামী সূর্য। পড়ন্ত বেলার আলোয় ভেসে যাচ্ছে উপত্যকা। সেই অস্তরাগ মেখে নিজেদের মধ্যে মগ্ন যুগল, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। হাল্কা রোমান্টিক সুরের মাদকতায় নিকের বাহুলগ্না তিনি। চরাচর ভুলে তাঁরা মজেছেন বলডান্সে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই উচ্ছ্বসিত অনুগামীরা। এসে চলেছে অবিরাম অভিনন্দন আর শুভেচ্ছা। পাওয়ার কাপল এখন ছুটি কাটাচ্ছেন ইতালির টাসকানিতে।

এই দম্পতি গত কয়েকদিন ধরেই ইউরোপে। দিনকয়েক আগে ছিল নিকের ভাই জো-এর বিয়ে। জো আর সোফি টার্নার বিয়ে করেন দক্ষিণ ফ্রান্সে। মে মাসে অবশ্য আমেরিকার লাসভেগাসে আরও একবার বিয়ে করেছিলেন জো-সোফি। তাঁদের পারিবারিক বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়ার পরে নিক-প্রিয়ঙ্কা আরও কিছুটা লম্বা করে নেন তাঁদের অবসর। চলে এসেছেন ইতালির টাসকানিতে।

View this post on Instagram

🇮🇹 + ❤️

A post shared by Nick Jonas (@nickjonas) on

নিকের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে তিনি পড়েছেন টি-শার্ট, ডেনিম। প্রিয়াঙ্কার পরনে খাটো কালো পোশাক। রোমান্টিক ভিডিও নিক পোস্টও করেছেন অভিনব কায়দায়। ক্যাপশনের জায়গায় দিয়েছেন ইতালির জাতীয় পতাকা আর লভ-ইমোজি। কয়েক ঘণ্টার মধ্যে আট লক্ষের বেশি কমেন্ট আর ‘লাইক’। কেউ লিখেছেন ‘যখন প্রকৃতির থেকেও সুন্দর লাগে যুগলকে’। আবার কোনও অনুরাগী লিখেছেন, ‘এরাই হটেস্ট কাপল’। প্রতিক্রিয়া জানিয়েছেন প্রিয়াঙ্কাও। কোনও কথা নয়। কমেন্ট বক্সে রয়েছে তাঁর মিষ্টি একটা লভ-ইমোজি। সূত্রঃ আনন্দবাজার।

শেয়ার অপশন:
Don`t copy text!