ব্রেকিং নিউজ

দুপুর ২:৩৩ ঢাকা, মঙ্গলবার  ১৪ই আগস্ট ২০১৮ ইং

প্রেমিকাকে ২২ হাজার বার ফোন করায় ! …….

শীর্ষ মিডিয়া ২৪ অক্টোবর ঃ  সাবেক প্রেমিকাকে ২১ হাজার ৮০৭ বার ফোন করার দায়ে ফ্রান্সের এক ব্যক্তিকে (৩৩) বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয়েছে। ওই ব্যক্তি স্বীকার করেছেন, এটা ‘নির্বোধের’ কাজ হয়েছে।

শুক্রবার ফরাসি বার্তাসংস্থা এএফপির খবরে জানানো হয়েছে, ফোন দেওয়া ওই অজ্ঞাতন ব্যক্তিকে ১০ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। কিন্তু পরে যখন জানা যায় ফোনকারী আর কেউ নন ওই নারীরই সাবেক প্রেমিক, তখন দণ্ডোদেশ ছয় মাসের জন্য স্থগিত করা হয়। একইসঙ্গে ১ হাজার ৩০০ ডলার জরিমানা করা হয়েছে।

এই মামলার আইনজীবীরা এএফপিকে জানান, ওই ব্যক্তিকে মানসিক চিকিৎ্সা দেওয়া হবে। সাবেক প্রেমিকার সঙ্গে তার সব ধরনের যোগাযোগের পথও বন্ধ করা হয়েছে।

সাজা পাওয়া ওই ব্যক্তি ১০ মাস ধরে ফোন করা ও খুদেবার্তা পাঠানোর কথা স্বীকার করেছেন। এর আগে সাবেক প্রেমিকা তাকে যোগাযোগ না রাখতে বলেছিলেন এবং তিনি এ কথা মেনেও নেন। তারপরও প্রেমিকার ভাসলবাসা পাওয়ার জন্য নয়- একসঙ্গে থাকার সময় নারীটি তাকে দিয়ে যে কাজ করিয়ে নিয়েছে এর পারিশ্রমিক নেওয়ার জন্য মাসের পর মাস ফোন দিতে থাকেন তিনি।

২০১১ সালে সাবেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর হতাশা থেকে মুক্তি পেতে ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আদালতে তিনি বলেন, ‘যতক্ষণ না সে আমাকে টাকা ফিরিয়ে দেবে বা ধন্যবাদ না জানাবে, ততক্ষণ পর্যন্ত ফোন করা থেকে বিরত হব না।’

তিনি দৈনিক গড়ে ৭৩টির বেশি ফোনকল ও খুদেবার্তা পাঠিয়েছেন। এতে অতিষ্ঠ ওই প্রেমিকা ফোন বন্ধ করে রাখলে তার বাবা-মায়ের কাছে, এমনকী অফিসে পর্যন্ত ফোন করতেন ওই ব্যক্তি। তথ্যসূত্র : এএফপি।