ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩২ ঢাকা, বৃহস্পতিবার  ২১শে জুন ২০১৮ ইং

প্রিয়ঙ্কা চোপড়া
প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কার হাত ব্যাগের দাম কতো লক্ষ টাকা?

হলিউডে ঘাঁটি গাড়ার পর থেকে নানা সময় বিভিন্ন কারণে ট্রেন্ডিং প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কার ডিজাইনার পোশাক থেকে হেয়ার কাট, সোশ্যাল মিডিয়ার মধ্যমণি যেন তিনিই। তবে, সম্প্রতি নতুন একটি বিষয়ে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন ‘পিগি চপস’। কী সেই বিষয় জানেন?

প্রিয়ঙ্কার ব্র্যান্ডেড হাত ব্যাগ। নামী ব্র্যান্ডের ওই নট ব্যাগই এখন নেটিজেনদের চর্চার বিষয়। হাত ব্যাগটির দাম শুনলে চোখ কপালে উঠবে। ওই ব্যাগের দামে যে কোনও ছোটখাটো গাড়ি কিনে নেওয়া যাবে। ‘বোটেগা ভেনেটা’ ব্র্যান্ডের হাত ব্যাগটির দাম ভারতীয় টাকায় প্রায় সাড়ে চার লক্ষ টাকা।

বলিউড হোক বা হলিউড—সেলিব্রিটিদের পোশাক থেকে স্টাইল সবেতেই নজর থাকে পাপারাৎজিদের। আর সেলিব্রিটি যদি হন খোদ ‘মিস ওয়ার্ল্ড’ প্রিয়ঙ্কা চোপড়া তা হলে তো কথাই নেই। আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে সম্পর্ক নিয়ে এমনিতেই খবরের শিরোনামে নায়িকা। নিকের সঙ্গে যেখানেই যাচ্ছেন তিনি ক্যামেরার লেন্স তাঁকে অনুসরণ করছে সর্বত্র। বর্তমানে আলোচ্য বিষয়ে তাঁর হাত ব্যাগ। তবে এর আগেও বলি নায়িকাদের পোশাক এবং অ্যাকসেসরিজ নিয়ে বিস্তর চর্চা হয়েছে। শোনা গিয়েছে, ফেন্ডি মনস্টারের যে ব্যাগ অনুষ্কা শর্মা ব্যবহার করেন তার দাম এক লক্ষ টাকারও বেশি। সোনমের আবার পছন্দ চ্যানেল ব্র্যান্ডের ব্যাগ। তার দাম চার লক্ষ টাকা। টডস ফ্রিনজেডের এক লক্ষ টাকা দামের ব্যাগ পছন্দ আলিয়া ভট্টের।

আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে ডেট করছেন প্রিয়ঙ্কা। এই খবরই বর্তমানে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিউ ইয়র্ক শহরের যত্রতত্র দেখা যাচ্ছে তাঁদের। হাতে হাত, হাসি মুখ। ইনস্টাগ্রামে পরস্পরের ছবি লাইক, ডিনার ডেট, একসঙ্গে সময় কাটানো… টাটকা প্রেমের মুচমুচে গল্পে প্রিয়ঙ্কা এখন খবরের শিরোনামে। -আনন্দবাজার