Press "Enter" to skip to content

প্রধান বিচারপতি বাসাতেই আছেন : ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি

আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীনের এক আবেদনের পরিপ্রেক্ষিতে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ আবদুল ওয়াহহাব মিঞা বলেছেন, প্রধান বিচারপতি এসকে সিনহা ছুটিতে তার নিজ বাস ভবনেই আছেন। তবে তিনি কারোর সঙ্গে দেখা করবেন কি করবেন না সেটা তার নিজস্ব ব্যাপার। আজ বৃহস্পতিবার তিনি এসব কথা বলেন।

সকাল ৯টায় আপিল বিভাগের কার্যক্রম শুরু হয়। কার্যক্রম শুরুর পর বার সভাপতি আদালতের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘হঠাৎ করেই প্রধান বিচারপতি এসকে সিনহা কোর্ট খোলার প্রথম দিন থেকে এক মাসের ছুটিতে যান। তার শারীরিক অসুস্থতার খবরটি জানতে পেরে আমরা বার নেতৃবৃন্দ ওইদিনই তার বাসভবনে দেখা করতে যাই। কিন্তু আমরা দেখা করতে পারেনি। এছাড়া তার অসুস্থতার খবর নিয়ে নানা গুঞ্জন রয়েছে। আমরাও উদ্বেগ প্রকাশ করেছি। এই পরিপ্রেক্ষিতে প্রধান বিচারপতির শারীরিক অবস্থার সঠিক অবস্থা জানার জন্য তার সঙ্গে দেখা করা প্রয়োজন। আদালতের হস্তক্ষেপ কামনা করছি।’

বার সভাপতির জবাবে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি বলেন, ‘আমি জানি তিনি বাসাতেই আছেন। আপনারা আমাদের আদালতের কার্যক্রমে সকল ধরণের সহযোগিতা করবেন।’ এসময় বার সম্পাদক এম মাহবুব উদ্দিন খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Mission News Theme by Compete Themes.