Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:২৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

“মদিনায় শেখ হাসিনা”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেদ্দা থেকে আজ সকালে পবিত্র নগরী মদিনায় পৌঁছেছেন। পাঁচ দিনের সরকারি সফরে বর্তমানে তিনি সৌদি আরবে অবস্থান করছেন।

মদিনার গভর্নর যুবরাজ ফয়সাল বিন সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ স্থানীয় সময় সকাল ১১টা ২০মিনিটে যুবরাজ মোহাম্মদ বিন আব্দুল আজিজ বিমান বন্দরের রয়েল লাউঞ্চে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান।

প্রধানমন্ত্রী বিমান বন্দরে পৌঁছার পর একটি মোটর শোভাযাত্রায় তাঁকে মদিনা হিলটনে নিয়ে যাওয়া হয়। মদিনা অবস্থানকালে প্রধানমন্ত্রী মদিনা হিলটনেই অবস্থান করবেন।

pm339

পরে প্রধানমন্ত্রী সেখানে মসজিদ-ই-নববিতে জোহরের নামাজ আদায় করেন। তিনি পরে এই একই মসজিদে আসর, মাগরিব ও তারাবির নামাজ আদায় করবেন। পরে তিনি মহানবী হযরত মুহম্মদ (সঃ)-এর রওজা মোবারক জিয়ারত করবেন।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গীদের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা এবং পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী রয়েছেন।

প্রধানমন্ত্রী মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে দেশের উদ্দেশে মদিনায় যুবরাজ মোহাম্মদ বিন আব্দুল আজিজ বিমান বন্দর ত্যাগ করবেন। একই দিন সন্ধা ৭টা ৩০ মিনিটে তাঁর ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে।

প্রধানমন্ত্রী সৌদি আরবের বাদশাহ্ সালমান বিন আব্দুল আজিজের আমন্ত্রণে পাঁচদিনের সরকারি সফরে গত শুক্রবার জেদ্দায় পৌঁছেন।