ব্রেকিং নিউজ

দুপুর ১:৪২ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“প্রধানমন্ত্রী মনোনীত প্যানেলকে বিজয়ী করা সকলের দায়িত্ব”

নবনিযুক্ত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সকল ভেদাভেদ ভুলে আইইবি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্যানেলকে বিজয়ী করা আমাদের সকলের দায়িত্ব। তাই তিনি আগামী ৩ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য আইইবি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্যানেলকে বিজয়ী করার জন্য প্রকৌশলীদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি রোববার বিকেলে রাজধানীর রমনাস্থ ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের উদ্যোগে সংবর্ধনা, আইইবি নির্বাচন ২০১৫’র প্যানেল পরিচিতি, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ আহবান জানান।
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি অধ্যাপক ড. প্রকৌশলী হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাবেক সভাপতি প্রকৌশলী ফজলুল হক এমপি, গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভূঁইয়া ও বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নুরুজ্জামান।
ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্যানেলকে বিজয়ী করা আমাদের সকলের দায়িত্ব।
তিনি বলেন, আমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আল্লাহ ছাড়া এ প্যানেলকে কেউ পরাজিত করতে পারবে না।
মোশাররফ হোসেন বলেন, এ সংগঠনের সকলেই মেধাবী। মেধার ক্ষেত্রে কেউ কম নন। তবে কেউ একটু চালু বেশি বা কেউ একটু চালু কম।
তিনি বলেন, সকল মেধাবীদের মধ্য থেকে ২০-২৫ জনকে মনোনীত করা খুবই কঠিন কাজ। আর যারা এ প্রক্রিয়ায় জড়িত ছিলেন তাদেও প্রধান লক্ষ্য ছিল বিজয় সুনিশ্চিত করা।
উল্লেখ্য, আইইবি নির্বাচন-২০১৫’র মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রকৌশলীদের প্যানেলে সভাপতি হিসেবে গণপূর্ত বিভাগের প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. কবির আহমেদ ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মো. আব্দুস সবুরকে মনোনয়ন দান করা হয়েছে। এছাড়া, প্রধান কার্যালয়ের নির্বাহী কমিটিতে ৮ কর্মকর্তা, বিভাগীয় কমিটিতে ১৭ কর্মকর্তা এবং ঢাকা সেন্টারে ৪ কর্মকর্তাকে মনোনয়ন দান করা হয়েছে।
আগামী ৩ সেপ্টেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বাসস

 

 

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=296942&date=2015-07-12