শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

দুপুর ২:৪৮ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানে জঙ্গি উত্থান বন্ধ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রীর শক্ত অবস্থানের কারণেই বাংলাদেশে জঙ্গি উত্থান বন্ধ করা সম্ভব হয়েছে, দেশ এগিয়ে যাচ্ছে।

‘আমরা কোন প্রতিহিংসার রাজনীতি করি না’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘একটি রায়কে কেন্দ্র করে অনেক বাজে কথা বলা হচ্ছে। তা বলবেন না। মানুষকে ধোঁকা দিবেন না। বোকা বানাবেন না। কেউ সংক্ষুব্ধ বা অসন্তুষ্ট হলে আইনের আশ্রয় নিতে পারেন। আদালত আইন অনুযায়ী কাজ করেছে।’

মোহাম্মদ নাসিম আজ শুক্রবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি আয়োজিত ‘অষ্টম চাঁপাই উৎসব-২০১৮’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী ব্রি. জেনারেল (অব.) মো. এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহা. উজির আলী, সংগঠনের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির চেয়ারম্যান আলহাজ্ব কাইয়ুম রেজা চৌধুরী, ডাইসিন কেম লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতী সন্তান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন শ্রেণি-পেশায় অবদান রাখার জন্য সম্মাননা দেয়া হয়। এছাড়াও এ অনুষ্ঠানে সমিতির সদস্যদের নাম, ঠিকানা, ছবি সম্বলিত একটি ডাইরেক্টরির মোড়ক উম্মোচন করা হয়।