Press "Enter" to skip to content

‘প্রধানমন্ত্রীর কোলে টিউলিপ কন্যা’

Last updated on Thursday, "May 19th, 2016"

প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিউলিপ রিজওয়ানা সিদ্দিকের নবজাত কন্যাকে পরম মমতায় নিজ কোলে তুলে নিয়েছেন।

গতকাল বিকেলে ব্রিটেনের রাজধানী লন্ডনে পৌঁছার পর সেন্ট জেমস কোর্ট তাজ হোটেলে এসেই প্রধানমন্ত্রী এই শিশুকে কোলে নেন।

প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে অনুষ্ঠিতব্য ‘গ্লোবাল ওমেন লিডারস ফোরামে’ যোগ দেয়ার পূর্বে গতকাল এখানে পৌঁছেন।

বিকেল ৪টায় হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর প্রধানমন্ত্রী একটি সুশোভিত মোটর শোভাযাত্রা সহযোগে সেন্ট জেমস কোর্ট তাজ হোটেলে এসে পৌঁছান । লন্ডনে অবস্থানকালীন সময়ে প্রধানমন্ত্রী এখানেই অবস্থান করবেন।

হোটেলে আসার পর পরই উচ্ছসিত প্রধানমন্ত্রী তাঁর পরিবারের অন্য সদস্যদের উপস্থিতিতে টিউলিপ সিদ্দিকীর কন্যা আজালিয়া জয় পার্সিকে সানন্দে কোলে তুলে নেন।

বঙ্গবন্ধুর ছোটমেয়ে শেখ রেহানা, টিউলিপের স্বামী ক্রিস্টিয়ান উইলিয়াম সেন্ট জন পার্সি, টিউলিপের ভাই রেদোয়ান মুজিব সিদ্দিক, প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের অন্য সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

হ্যাম্পস্টেড এবং কিলবার্ন আসন থেকে নির্বাচিত লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক গতমাসে ব্রিটেনের রাজধানী লন্ডনের রয়েল ফ্রি হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দেন।

টিউলিপের সন্তান জন্ম নেওয়ার সংবাদে আনন্দিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে সময় গেন্ডারিয়ার আঞ্জুমানে মফিদুল ইসলাম ছাত্রীনিবাস এবং আজিমপুর ছাত্রনিবাসে দরিদ্র, দুস্থ এবং এতিমদের মধ্যে নতুন কাপড়, কেক এবং মিষ্টান্ন পাঠান।

শেয়ার অপশন:
Don`t copy text!