ব্রেকিং নিউজ

দুপুর ২:৩৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘প্রধানমন্ত্রীও হ্যাটট্রিক করবেন’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, বিএনপি যত আন্দোলন সংগ্রামই করুক না কেন ২০১৯ সালের আগে কোন নির্বাচন নয়। ২০১৯ সালের নির্বাচনে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে নাটোরের তাইজুলের মতো হ্যাটট্রিক করবেন
মঙ্গলবার দুপুরে স্থানীয় কানাইখালী স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। পরে নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সাজেদুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাবেক মন্ত্রী লে. কর্নেল ফারুক খান (অব.), সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহ্মুদ স্বপন, প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক, আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল, এডভোকেট আবুল কালাম আজাদ এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
মোহাম্মদ নাসিম বলেন, বেগম জিয়া কুমিল্লার সমাবেশে আওয়ামী লীগের বিরুদ্ধে শেখ হাসিনার বিরুদ্ধে অনেক মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি প্রতিনিয়ত দেশ বিরোধী কর্মকা-ে নিয়োজিত রয়েছেন। নির্বাচনের জন্য কোন সংলাপ হলেও তা হবে কমিশনের সঙ্গে বিএনপির সঙ্গে নয়।
তিনি বলেন, আন্দোলনের নামে চক্রান্ত করলে খালেদা জিয়ার কালো হাত ভেঙ্গে দেয়া হবে। তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলন কাকে বলে আওয়ামী লীগের চাইতে ভালো আর কেউ জানে না।
দেশের স্বাস্থ্য সেবার কথা উল্লেখ করে নাসিম বলেন, আগে গ্রামের হাসপাতালে কোন ডাক্তার পাওয়া যেত না, এখন গ্রামেও ডাক্তাররা অবস্থান করছেন। গ্রামের সাধারণ মানুষ এখন সরকারি সব চিকিৎসা সেবা পাচ্ছেন ।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন