Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৩৩ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

প্রতিটি হত্যা মামলায় খালেদাকে আসামী করে বিচারের মুখোমুখী করা হবে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের চলমান হরতাল ও অবরোধে প্রতিটি হত্যা মামলায় বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামী করে বিচারের মুখোমুখী করা হবে।
তিনি আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১ নং গেইটের সামনে বিএনপি-জামায়াতের লাগাতার অবরোধ এবং হরতালের প্রতিবাদে সম্মিলিত আওয়ামী লীগ সমর্থক জোটের উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জোটের চেয়ারম্যান এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক শহীদুল ইসলাম মিলন, ঢাকা মহানগর আওয়াম লীগ নেতা কাজী মোর্শেদ কামাল প্রমূখ।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বেগম খালেদা জিয়ার সাথে সরকারের কোন আলোচনা ও সংলাপ অনুষ্ঠিত হবে না। ২০১৯ সালের আগে দেশে কোন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে না। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেজন্য বেগম খালেদা জিয়ার সাথে সংলাপের কোন প্রয়োজন নেই।
ঢাকা মহানগর ১৪ দলের প্রধান সমন্বয়ক মায়া বলেন, দেশের মানুষ কখনো বোমাবাজদের কাছে আত্মসমর্পণ করবে না।
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মায়া বলেন, দেশের মানুষ বিএনপি জামায়াতের হরতাল অবরোধ কর্মসূচি প্রত্যাখান করলেও গোয়ার্তুমী করে বেগম খালেদা জিয়া তার ধ্বংসাত্মক কর্মসূচি অব্যাহত রেখেছেন।
সমাবেশ শেষে একটি হরতাল বিরোধী মিছিল বের করা হয়। মিছিলটি বায়তুল মোকাররম, জিপিও ঘুরে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।