ব্রেকিং নিউজ

রাত ৯:২৮ ঢাকা, বুধবার  ২০শে জুন ২০১৮ ইং

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার গণভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদের সম্মানে ইফতারের আয়োজন করেন।
ইফতারে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শিক্ষক, বিভিন্ন সংবাদপত্র, সংবাদ সংস্থা ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক ও সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, বুদ্ধিজীবী, কবি, লেখক, সঙ্গীত শিল্পী ও ক্রীড়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতারের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের কুশল সম্পর্কে খোঁজ-খবর নেন।
ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও ১৫ আগস্টের অন্যান্য শহীদ, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদ এবং বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার শান্তিও কামনা করা হয়।
বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি ইহসানুল হক মোনাজাত পরিচালনা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন অধ্যাপক আনিসুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সমকাল সম্পাদক গোলাম সারোয়ার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন, এফবিসিসিআই সভাপতি আবদুল মাতলুব আহমেদ, এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বিশিষ্ট লেখক সৈয়দ শামসুল হক, বিশিষ্ট নজরুল গবেষক অধ্যাপক রফিকুল ইসলাম, কৃষিবিদ আমিরুল ইসলাম এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডা. আ ফ ম রুহুল হক।