পেট্রোল বোমা নিক্ষেপকালে ২ ছাত্রদল নেতাকে গণপিটুনি

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

পেট্রোল বোমাসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের দুই নেতাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর চকবাজারের বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আহসানউল্লাহ হলের সামনে এ ঘটনা ঘটে।
তারা হলেন- ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক সাহাদৎ হোসেন (৪০) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী গোলাম কিবরিয়া (২৪)।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যুবক পেট্টোল বোমা নিয়ে একটি বাসে মারতে গেলে জনগণ তাদের ধাওয়া দিয়ে ধরে ফেলে। এক পর্যায়ে জনগণ গণপিটুনি দিয়ে তাদের পুলিশের হাতে তুলে দেয়। চকবাজার থানা পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, বিকেলে পেট্রলবোমা সঙ্গে থাকার অভিযোগে সাহাদৎ ও কিবরিয়াকে মারধর করেন উত্তেজিত ছাত্ররা। দুজনেরই বুকে ও মাথায় আঘাত লেগেছে। পরে চকবাজার থানার পুলিশ দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সর্বশেষ সংশোধিত: