Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৩৫ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

“পুলিশ ও বিদেশী হত্যাকারী বড় ভাইরা রেহাই পাবে না”

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, পুলিশ ও বিদেশী হত্যা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হচ্ছে। পুলিশ ও বিদেশী হত্যা করে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবে না।
তিনি বলেন, পুলিশ ও বিদেশী নাগরিক হত্যার নির্দেশ দাতা  বড় ভাইরা বিচারের হাত থেকে রেহাই পাবে না।
নাসিম আরো বলেন, বিএনপি জামায়াতের ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কেননা ২০১৯ সালের আগে দেশে কোন জাতীয় নির্বাচন হবে না।
তিনি আজ সন্ধ্যায় জেলার বগুড়া জিলা স্কুলের মুক্তিযোদ্ধা আমিনুল হক অডিটোরিয়ামে বগুড়ায় আগামী ১২ নভেম্বর আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।
সভায় আরো উপস্থিত ছিলেন হাবিবর রহমান এমপি, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলাইমান আলী , বগুড়া জেলা পরিষদ প্রশাসক ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুর রহমান দুলু প্রমুখ।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া লন্ডনে বসে দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে। নির্র্বাচিত সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, তিনি (বেগম খালেদা জিয়া) তার এই ষড়যন্ত্রের জবাব পাবেন আগামী ১২ নভেম্বর বগুড়া জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতির মধ্য দিয়ে। এই জনসভা শুধু বগুড়া বাসীর প্রত্যাশা পূরণের জনসভা নয়। সেদিনই প্রমাণিত হবে বগুড়ার মাটি খালেদা জিয়ার ঘাঁটি নয়। বগুড়ার মাটি শেখ হাসিনার ঘাঁটি।