ব্রেকিং নিউজ

রাত ৩:৩০ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

পুলিশ – জামায়াত সংঘর্ষে ওসিসহ আহতঃ ১০, পুলিশের অস্ত্র ভাঙচুর

বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ি উপজেলার বন্দর এলাকায় জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে তিনটি অস্ত্র ভাঙচুর করেছে জামায়াত-শিবিরেরকর্মীরা। ভাঙচুর করা অস্ত্রের মধ্যে রয়েছে দু’টি চাইনিজ রাইফেল ও একটি শটগান। এ ঘটনায় পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ও পুলিশের ছয় সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের গাইবান্ধাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।ঘটনাস্থল থেকে শাকাওয়াত নামের এক শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

gaibandha2গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দুপুরে জামায়াত-শিবিরের একটি মিছিল পলাশবাড়ি সাথী সিনেমা হলের সামন থেকে বের হয়ে ঢাকা রংপুর মহাসড়কে প্রবেশ করে। এ সময় পুলিশ বাধা দেয়। তারা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে পলাশবাড়ি বন্দর এলাকায় এলে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এতে পুলিশের ৬ সদস্য আহত হন।

বেশ কয়েক রাউন্ড টিয়ারসেল ও শটগানের গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ। এ সময় মিছিলকারীরা পুলিশ সদস্যদের কাছ থেকে ছিনিয়ে নিয়ে ২টি চাইনিজ রাইফেল ও ১টি শটগান ভাঙচুর করে।