ব্রেকিং নিউজ

ভোর ৫:২৭ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

পুলিশের বিরুদ্ধে ফের এক চা বিক্রেতাকে মারধরের অভিযোগ

 belalএবার এক পুলিশ কনেস্টেবলের বিরুদ্ধে সাভারে চা বিক্রেতাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে ।
বুধবার সকালে সাভার পৌর এলাকার গেন্ডা ছাপড়া মসজিদের পাশে চা দোকানে এ ঘটনা ঘটে বলে জানান চা বিক্রেতা বেলাল হোসেন। তার বাড়ি দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মুনিপুর গ্রামে। তিনি ও তার স্ত্রী গেন্ডা এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে চা-পানের দোকান করেন।

বেলাল হোসেন বলেন, কনস্টেবল মিজানুর রহমান সাভারের গেন্ডায় ভাড়া বাসায় থাকেন। কয়েক মাস আগে মিজানুর রহমানের কাছ থেকে ব্যবসার জন্য সুদে সাত হাজার টাকা নিয়েছিলেন তিনি। বুধবার সকালে আমাকে সুদের টাকা দিতে বলেন মিজান। টাকা যোগাড় না হওয়ার কথা জানালে তিনি ক্ষিপ্ত হয়ে তাৎক্ষণিক টাকা দাবি করেন এবং হুমকিধমকি দেন। এক পর্যায়ে আমাকে মারধর শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এলে আমাকে ছেড়ে দিয়ে তিনি চলে যান।

 মিজানুর রহমান রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে থাকলেও এখন কোথায় কর্মরত তা জানাতে পারেননি বেলাল।
গত সপ্তাহে ঢাকার মিরপুরে চুলায় ‘পুলিশের লাঠির বাড়ি’ থেকে ছিটকেপড়া তেলে পুড়ে এক চা দোকানির মৃত্যু হয়েছে। ‘চাঁদা না পেয়ে’পুলিশ সদস্যরা তার ওপর চড়াও হয় বলে অভিযোগ। এর কয়েকদিন আগে মোহাম্মদপুরে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে রাস্তায় আটকে হেনস্থার অভিযোগে আদাবর থানার এক এসআইকে বরখাস্ত করা হয়। আগের মাসে মোহাম্মদপুর ও যাত্রাবাড়ীতে দুই সরকারি কর্মকর্তাকে নির্যাতন চালিয়ে ব্যাপক সমালোচনা মুখে পড়ে পুলিশ। এর মধ্যেই সাভারে আবারো অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে।