ব্রেকিং নিউজ

বিকাল ৩:১১ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

শাহাবুদ্দিন ওরফে মহির

পুলিশের গুলিতে রাবির শিবির নেতা মহির নিহত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

পুলিশের গুলিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের তথ্য সম্পাদক শাহাবুদ্দিন ওরফে মহির নিহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে এঘটনা ঘটে। নিহত শাহাবুদ্দিন ক্রপ সায়েন্স বিভাগের মাস্টার্সের ছাত্র ও নাটোরের ছাতনী গ্রামের রফিকুল্লাহর ছেলে। এ সময় শহীদ হবিবুর রহমান হল শাখা শিবিরের সভাপতি হাবিবুর রহমান ও আরেক কর্মী রিয়াজুল ওরফে মফিজুর রহমানকে গুলিবিদ্ধ হন। আহত দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এক পুলিশ কনস্টেবলও আহত হয়েছে।
মতিহার থানা জানিয়েছে,  বৃহস্পতিবার রাত আটটার দিকে, কাটাখালির সমসাদিপুর এলাকায় পুলিশের টহল গাড়িকে লক্ষ্য করে ককটেল হামলা চালায় শিবিরকর্মীরা। এসময় পুলিশও আত্মরক্ষায় গুলি ছুঁড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় আহত মহির, হাবিবুর ও মফিজুরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  হয়। এরমধ্যে মহির মারা যায়।  আহত হাবিবুর ফলিত গণিত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও কুমিল্লার চৌদ্দগ্রামের যাত্রাপুরের আবুল কাশেমের ছেলে এবং মফিজুর আবরী বিভাগের মাস্টার্সের ছাত্র ও যশোর সদরের এনায়েতপুর এলাকার গোলাম রহমানের ছেলে।
এদিকে, এসময় মাহবুব নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে। শিবিরকর্মীদের রডের আঘাতে তার এক হাত ভেঙে গেছে বলে জানায় পুলিশ।
তবে শিবিরের দাবি, মোটরসাইকেলে যাবার সময় সমসাদিপুর এলাকায় থেকে  দুই শিবির নেতাসহ তিনজনকে আটক করে পুলিশ। পরে শাহাবুদ্দিনকে ‘ক্রসফায়ারে’  হত্যা করা হয়। এসময় আরো দুইজনকে গুলি করা হয়েছে।