Press "Enter" to skip to content

পুনর্নির্বাচন দাবি: এটা কি মামা বাড়ির আবদার?

৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিল করে নতুন করে ভোটগ্রহণের যে দাবি জাতীয় ঐক্যফ্রন্ট করেছে সেটিকে প্রত্যাখ্যান করেছেন আওয়ামী লীগ সাধারণ ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘এটা কি মামা বাড়ির আবদার?’

আজ বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের ভূমিধস জয় হয়েছে। আর মাত্র ৭ আসন পেয়ে ধরাশায়ী হয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রহসনমূলক ও ভোট ডাকাতির অভিযোগ এনে ৩০ ডিসেম্বরের ভোট বাতিল করে পুনঃনির্বাচনের দাবি করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট।

এর জবাবে ওবায়দুল কাদের বলেন, এটা কি মামা বাড়ির আবদার? একটি অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, দেশী-বিদেশি পর‌্যবেক্ষকরা এই নির্বাচনকে সুষ্ঠু ও অবাধ বলেছে।ভোটাররা স্বাচ্ছন্দ্যে ভোট দিয়েছে। ভোট উৎসব চলেছে ৩০ ডিসেম্বর।

নতুন সরকারের শপথ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১০ জানুয়ারির মধ্যেই নতুন নির্বাচিত সংসদ সদস্যদের শপথ এবং মন্ত্রিসভা গঠন করা হবে।

নতুন সরকারের লক্ষ্য কি হবে এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এখন লক্ষ্য আমাদের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করা। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া।

শেয়ার অপশন:
Don`t copy text!