ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৪ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

পুন:ময়নাতদন্তের জন্য তোলা হয়েছে তনুর মরদেহ

দুর্বৃত্তদের হাতে নিহত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর মরদেহ কবর থেকে তোলা হয়েছে ।

বুধবার সকাল সাড়ে ১১টায় ডিএনএ পরীক্ষা, সুরতহাল প্রস্তুতসহ পুনঃময়নাতদন্তের জন্য কুমিল্লার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামের পারিবারিক কবরস্থান থেকে তনুর লাশ উত্তোলন করা হয়।

এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ হোসেন, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম লুৎফুন নাহার, সিআইডির কুমিল্লার বিশেষ পুলিশ সুপার নাজমুল করিম খান, তনুর বাবা মো. ইয়ার হোসেন প্রমুখ।

তনুর মরদেহ উত্তোলনের পর গোয়েন্দা সংস্থা সিআইডি আলামত সংগ্রহ ও সুরতহাল তৈরি করে। এরপর মরদেহের পুন:ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার মরদেহ পাঠানো হয়।

গত সোমবার লাশের পুনঃময়নাতদন্তের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি একেএম মনজুর আলমের আবেদনের প্রেক্ষিতে কুমিল্লার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়নাব বেগম লাশ উত্তোলনের আদেশ দেন।

এর আগে গত  গত ২০ মার্চ রাতে কুমিল্লা ক্যান্টনমেন্ট উচ্চ বালিকা বিদ্যালয়ের অদূরে পাওয়ার হাউজ এলাকার কালা ট্যাংকি সংলগ্ন জঙ্গল থেকে কলেজ ছাত্রী তনুর লাশ উদ্ধার কার হয়। ১০ দিন অতিবাহিত হলেও র‌্যাব, পুলিশসহ গোয়েন্দা সংস্থার সদস্যরা এ ঘটনার রহস্য বের করতে পারেনি।