ব্রেকিং নিউজ

রাত ১০:৩১ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

পায়রা বন্দর-পদ্মা সেতু চালুতে এশিয়ার অর্থনৈতিক অঞ্চলে পরিণত হবে বাংলাদেশ : আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী দালালদের জনগণ থেকে দূরে রাখতে হবে। তিনি বলেন, ‘সমুদ্রের তলদেশে যে সম্পদ রয়েছে তা লুটে নেয়ার জন্য এদেশের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে হবে।’
শিল্পমন্ত্রী আজ ঝালকাঠি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার জন্য নতুন গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
সিভিল সার্জন ডা. আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তৃতা করেন জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়–য়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম-সম্পাদক ও ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান ও উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ হুমায়ুন কবির।
২০১৮ সালের মধ্যে পায়রা সমুদ্র বন্দর চালু করা সম্ভব হবে উল্লেখ করে শিল্পমন্ত্রী বলেন, পায়রা বন্দর চালু ও পদ্মা সেতুর কাজ সমাপ্ত হলে দক্ষিণাঞ্চল অর্থনৈতিকভাবে সুদৃঢ় হবে। শুধু এই দেশ নয় বাংলাদেশ সমগ্র দক্ষিণ পূর্ব এশিয়ার মধ্যে  অর্থনৈতিক অঞ্চল হিসেবে ঘুরে দাঁড়াবে। 

Leave a Reply