ব্রেকিং নিউজ

বিকাল ৩:২১ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া - ওবায়দুল কাদের
খালেদা জিয়া - ওবায়দুল কাদের

পাহাড় ধস: তদারকিতে প্রধানমন্ত্রী আর ‘ঘরে বসে থেকে সমালোচনায় খালেদা’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তিন পার্বত্য জেলায় পাহাড় ধসে যারা দুর্গত হয়েছে তাদের জন্য সরকার যখন পুরোদমে উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালাচ্ছে তখন বিএনপি নেত্রী খালেদা জিয়া ঘরে বসে সরকারের সমালোচনা আর তাদের জন্য মায়াকান্না করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ সফরে থেকেও পুরো ঘটনার তদারকি করছেন এবং দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন।

আজ শুক্রবার দাউদাকান্দিতে মেঘনা-গোমতী সেতু টোলপ্লাজা অনলাইন ওয়েব বেইজড এক্সেল লোড ওয়েয়িং স্কেল সিস্টেম বর্ধিতকরণ প্রকল্পের উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে অবস্থান করলেও তিনি বা তাঁর দলের নেতারা দুর্গতদের কোন প্রকার খোঁজ খবর নেননি অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুইডেনে অবস্থান করলেও এই তথ্য প্রযুক্তির যুগে তিনি সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষতিগ্রস্ত এলাকার খোঁজ খবর রাখছেন এবং প্রতিদিনের ত্রাণ তৎপরতা মনিটরিং করছেন। প্রধানমন্ত্রীর মুখ্যসচিবের নেতৃত্বে একটি টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে এবং আমাদের সেনাবাহিনী উদ্ধার তৎপরতায় প্রাণপণ চেষ্টা চালাচ্ছেন।