ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৩৬ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

‘পারলে খালেদা জিয়ার দেয়া তথ্য মিথ্যা প্রমান করুন’- ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একাউন্টে আড়াই হাজার কোটি টাকার লেনদেনের বিষয়ে জনগণ জানতে চায় বলে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ বিষয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে তথ্য দিয়েছেন পারলে তা মিথ্যা প্রমান করুন। জনগণ এই বিষয়ে বিস্তারিত জানতে চায়।

ব্যাংকক থেকে বিমানবন্দরে অবতরনের পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এছাড়াও, রাজনৈতিক প্রতিহিংসা পারয়ন হয়ে ‘উদ্দেশ্যে প্রনোদিতভাবে’ বিএনপির শীর্ষ নেতাদের নামে যুদ্ধাপরাধসহ অন্যান্য মামলা দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুকের বিরুদ্ধে যুদ্ধাপরাদের যে অভিযোগ আনা হয়েছে তা শুধু হাস্যকরই নয়, অবাস্তবও। আমি যতদুর জানি, ঐ সময় তিনি তখন বিদেশে অবস্থান করে পড়াশোনা করছিলেন। ওনার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ আমাদের কাছে অস্বাভাবিক মনে হয়। এটি রাজনৈতিক কারনেই আনা হচ্ছে। বিএনপিকে আরো হেয় প্রতিপন্ন ও কোনঠাসা করার জন্যই এই ধরনের অভিযোগ আনা হচ্ছে।

গত ২৮ এপ্রিল মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে ব্যাংকক যান। ৬ দিন পর আজ ব্যাংকক থেকে দেশে ফিরলেন তিনি।