Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৫৬ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

গুলিতে আহত পুলিশের দুই এসআই
সন্ত্রাসীদের গুলিতে আহত পুলিশের দুই এসআই। এসআই তোফাজ্জল (বাঁয়ে) এবং এসআই মনির অ্যাম্বুলেন্সে

পাবনায় পুলিশকে গুলি, দুই এসআই আহত

পাবনার আটঘরিয়ায় সন্ত্রাসীদের গুলিতে আহত পুলিশের দুই এসআই। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে  চিকিৎসা দেয়া হয়/হচ্ছে তবে আহত দুইজনের মধ্যে এসআই মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পুলিশকে গুলি করে পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের অস্ত্র ও গাড়ি উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ডেঙ্গারগ্রাম ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। আহত দুই পুলিশ হলেন, আটঘরিয়া থানার উপ পরিদর্শক (এস আই) মনির হোসেন (৪০) ও তোফাজ্জল হোসেন (৩৯)। এদের মধ্যে মনির হোসেন অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটঘরিয়া থানার ওসি ফারুক আহম্মদ গণমাধ্যমকে জানান, ঘটনার সময় ওই দুই পুলিশ সদস্য সিভিল পোশাকে মোটর সাইকেলে একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রাম এলাকায় যান। সেখানে একটি সাদা প্রাইভেটকারে থাকা লোকজনের গতিবিধি সন্দেহজনক হলে চ্যালেঞ্জ করেন দুই পুলিশ সদস্য। এসময় প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা দুই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ বলছে, এ সময় ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, ৩ টি বিদেশি রিভলভার, ১টি শার্টার গান, ১টি পিস্তল ও ১টি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।