Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:১৭ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

'পাঠাও'-এর আরোহী বাসচাপায় নিহত
যাত্রীবাহী বাসটি মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলের চালক বেঁচে গেলেও আরোহী নিহত হয়েছেন। ছবি : সংগৃহীত

‘পাঠাও’-এর আরোহী বাসচাপায় নিহত

ঢাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি অ্যাপভিত্তিক মোটরসাইকেল সেবা ‘পাঠাও’-এর আরোহী ছিলেন। দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম তাৎক্ষণিক জানা যায়নি। পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তির বয়স ৫০ বছর।

আজ সোমবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় তাঁকে মৃত ঘোষণা করেন।

র‍্যাব ১-এর মেজর মো. রাকিবুজ্জামান গণমাধ্যমকে জানান, লা মেরিডিয়ান হোটেলের সামনের একটি বাস চাপায় গুরুতর আহত অবস্থায় পড়ে ছিল মোটর সাইকেল চালক ও আরোহী। সঙ্গে সঙ্গে তাদের দুজনকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে আরোহীর অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেজর রাকিবুজ্জামান জানান, আহত ব্যক্তি ‘পাঠাও রাইড’ চালক। আর নিহত ব্যক্তি মোটরসাইকেলের আরোহী ছিলেন। তাঁর কাছে একটি অগ্রণী ব্যাংকের এটিএম কার্ড পাওয়া গেছে। তাতে নাম লেখা আছে লাফিজুর রহমান।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান খান গণমাধ্যমকে জানান, মহাখালীগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। ‘স্নিগ্ধা’ নামের যাত্রীবাহী বাসটিকে জব্দ করা হয়েছে।