ব্রেকিং নিউজ

বিকাল ৪:৩০ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া
খালেদা জিয়া - মতিয়া চৌধুরী

“পাক সখির বাংলাদেশের উন্নয়ন ভালো লাগে না”: মতিয়া

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশের উন্নয়ন বেগম খালেদা জিয়ার ভাল লাগে না বলেই তিনি মানুষ পোড়ান। তিনি বলেন, বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। পাক সখির এইগুলা ভালো লাগে না। উনি মানুষ পোড়ান। পাকিস্তানের স্মৃতির বেদনায় ছটফট করেন। আর বাংলার মানুষকে হত্যা করেন।
মতিয়া চৌধুরী আজ সোমবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় দলের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু ও সুরঞ্জিত সেন গুপ্ত, সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও মোহাম্মদ নাসিম, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি ও এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ঢাকা সিটি করপোরেশন উত্তরের মেয়র আনিসুল হক, দক্ষিণের মেয়র সাঈদ খোকন প্রমুখ বক্তব্য রাখেন।
বেগম মতিয়া চৌধুরী বলেন, পোড়া মানুষের গন্ধ তার (খালেদা) কাছে আতরের গন্ধ বলে মনে হয়। আর একই সাথে ভাবেন ‘হারালো কোথায় সেই দিনগুলো। স্মৃতির বেদনা কেমনে ভুলি।’ তাঁর সেই স্মৃতির বেদনায় তিনি ছটফট করেন। সেই বেদনা ভুলে থাকার জন্য তিনি এদেশের মানুষ পোড়ান।
তিনি বলেন, খালেদা জিয়া দেশবিরোধী যত ষড়যন্ত্রই করেন না কেন, সফল হবেন না। ৭১ সালে পাকিস্তানিরাও সফল হতে পারেনি। এ বিশ্বের যারা শোষকের পক্ষে আছে, তারও সফল হবে না। বাসস