শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৯ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

আমির হোসেন আমু
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ফাইল ফটো

‘পাকিস্তানের মুখপাত্র খালেদা জিয়া’

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, যুদ্ধাপরাধীদের বিচার হলেই পাকিস্তান যে ভাষায় প্রতিবাদ করে, খালেদা জিয়াও সেই একই ভাষায় কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন।

মন্ত্রী বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বাংলাদেশকে নতুন করে পাকিস্তান সৃষ্টির ষড়যন্ত্র শুরু হয়। সেই ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে উল্লেখ করে তিনি আরো বলেন, জাতি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে বলেই কোন ষড়যন্ত্র সফল হচ্ছে না।

আমির হোসেন আমু রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের সভাপতিত্বে সার্কিট হাউসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরো বলেন, শেখ হাসিনাকে একুশ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু মৃত্যুর সঙ্গে আলিঙ্গন করে শেখ হাসিনা সকল ষড়যন্ত্র প্রতিহত করেছেন। তিনি দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মন্ত্রী পরে সাতক্ষীরা ভোমরা স্থলবন্দরে শুল্কমুক্ত বিপণি উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, সংসদ সদস্য জগলুল হায়দার, সংসদ সদস্য রিফাত আমিনসহ আওয়ামী লীগ নেতারা।