ব্রেকিং নিউজ

রাত ১২:০১ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ফাইল ফটো

পাকিস্তানের প্রেতাত্মারা নতুন ষড়যন্ত্রে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, পাকিস্তানের প্রেতাত্মারা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে নির্বাচন বানচাল করতে চায়। তারা নতুন করে দেশের ও গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

আজ জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ১২৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

পাকিস্তানের প্রেতাত্মারা গণতন্ত্রকে বার বার হত্যা করেছিল এবং মুক্তিযুদ্ধের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল এ কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের অধীনেই সাংবিধানিক নিয়ম অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকার সর্বাত্মকভাবে নির্বাচন কমিশনকে সহায়তা করবে।এতে দেশের জনগণ রায় দেবে।

খাদ্যমন্ত্রী বলেন, হোসেন শহীদ সোহরাওয়ার্দী ছিলেন গণতন্ত্রের মানসপুত্র। শেখ হাসিনা হলেন গণতন্ত্রের মানসকন্যা। তাই জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার পরিচালনায় উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি মোল্লা জালাল, আওয়ামীলীগ নেতা বলরাম পদ্দার সহ আরও অনেকে।