ব্রেকিং নিউজ

রাত ১২:০১ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আ.ক.ম মোজাম্মেল হক

পাকিস্তানিদের হয়ে হুমকি দেখাও কত বড় দুঃসাহস তোমার?

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক প্রধান বিচারপতিকে উদ্দেশ্য করে বলেছেন, তুমি পাকিস্তানিদের হয়ে হুমকি দেখাও কত বড় দুঃসাহস তোমার? তিনি বলেন, প্রধান বিচারপতি পাগল ও মানসিক ভারসাম্যহীন। আমরা রাষ্ট্রপতির কাছে আবেদন করব যাতে তার ডাক্তারি পরীক্ষা করা হয়। তিনি যেসব কথাবার্তা বলে যাচ্ছেন তাতে পাগল ছাড়া সুস্থ মানুষ এসব কথা বলতে পারে না।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক

সোমবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাস টার্মিনালে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ পালন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের ও কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মরহুম রফিকুল ইসলামের স্বরণে আয়োজিত এক আলোচনা সভা ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। তিনি প্রধান বিচারপতিকে সতর্ক করে বলেন, তুমি পাকিস্তানিদের হয়ে হুমকি দেখাও কত বড় দুঃসাহস তোমার? কত বড় ধৃষ্টতা। কালিয়াকৈর পৌর কৃষকলীগের সভাপতি নুরুল ইসলাম সরদারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সিকদারসহ প্রমুখ। -পূর্বপশ্চিম

আরো পড়ুন 

প্রতিক্রিয়া জানাতে সন্ধ্যায় বিএনপির সংবাদ সম্মেলন

‘পদত্যাগে’ প্রধান বিচারপতিকে আল্টিমেটাম