Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:১৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

পর্নো ছবির মূল হোতা শিশু

শীর্ষ মিডিয়া ২৮ অক্টোবর ঃ   বয়স মাত্র ষোল। কিন্তু এর মধ্যেই আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছে জেরাড কাইল হেনরি নামের ওই কিশোর। অন্তত পুলিশের কাছে তো বটেই।

তবে কী এমন করেছে সে? এই বয়সেই পর্নো ছবি নিয়ে বলা চলে গবেষণা করে ফেলেছে সে। কারণ, ইতিমধ্যে ১০০টিরও বেশি পর্নো ভিডিওতে তার মুখ দেখা গেছে। শুধু তাই নয়, এ কাজে রাজি না হওয়ায় ছোট্ট ছোট্ট শিশুদের মারধর করতেও পিছপা হয়নি জেরাড!

পুলিশের ভাষ্য, ১০০টির বেশি ভিডিওতে তার রূপ দেখা গেছে। এমন আরো অনেক নাবালিকা রয়েছে, যাদের জেরাড জোর করে পর্নো ভিডিও তুলতে বাধ্য করেছে।

ঘটনায় বিস্মিত তার বন্ধুরাও। নাম প্রকাশে অনিচ্ছুক তার এক বন্ধু জানায়, ‘আমি তো স্বপ্নেও ভাবতে পারিনি জেরাড এমন কাজ করতে পারে।’

আর পাঁচটা কিশোরের মতোই সে ফ্লোরিডার প্লান্ট সিটি হাই স্কুলে পড়ে। আপাতপক্ষে তাকে দেখে এমনটা ঘুণাক্ষরেও বোঝা যায় না, তার মগজের মধ্যে এমন ভয়ানক বুদ্ধি খেলা করে। অপরাধের মাত্রা দেখে প্রাপ্তবয়স্কদের ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অন্তত ৯২টি শিশু পর্নো ভিডিও তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে চারবার সে শারীরিক অত্যাচার করে পর্নো ভিডিও তুলতে বাধ্য করেছে। জেরাডের অনলাইনে শিশু পর্নো আপলোড ঘটনাটি প্রথম রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের নজরে আসে। পরে তারা বিষয়টি সংশ্লিষ্ট দফতরকে জানায়। তারপর সার্চ ওয়ারেন্ট নিয়ে তার বাড়িতে মঙ্গলবার হানা দেয় পুলিশ। তাকে গ্রেফতার করে হিলসবার্গ কাউন্টি জেলে রাখা হয়। প্রায় আট লাখ মার্কিন ডলার মূল্যের বন্ডের জামিন ধার্য করেছে পুলিশ। ফলে এ কুখ্যাত শিশু পর্নোকারীর জেল থেকে ছাড়া পাওয়ার আশা নেই বললেই চলে। তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া, রয়টার্স