Press "Enter" to skip to content

পরীমনির বাগদান শেষ, এখন বিয়ের পালা

মিডিয়ায় আলোচিত ছিলেন ঢালিউড সুন্দরী পরীমনি। এর উল্লেখযোগ্য কারণ ছিল প্রেমের গুঞ্জন। সাংবাদিক তামিম হাসানের সঙ্গে তিনি প্রেম করছেন।

এবার জানা গেলে সেই প্রেম এখন চূড়ান্ত পরিণতির দিকে যাচ্ছে। দীর্ঘদিনের প্রেমিক তামিমের সঙ্গে বাগদান সেরে নিয়েছেন ঢালিউডের এই নায়িকা।

বৃহস্পতিবার ভালোবাসা দিবসে বাগদান সারেন। পরীমনির রাজধানীর বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।

গতকাল তামিম হাসান নিজেও ফেসবুকে দেওয়া এক পোস্টে পরীমনির সঙ্গে বাগদানের বিষয়টি নিশ্চিত করেছেন। সবশেষ শুক্রবার পরীমনি তার ফেসবুক পেজে তামিমের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপনের কিছু ছবি পোস্ট করেছেন।

২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন পরীমনি। এবার ২০১৯ সালে এসে সেই ভালোবাসা দিবসে বাগদান পর্ব শেষ করলেন ‘সুন্দরীতমা’। এখন কোনো এক ভালোবাসা দিবসে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।

তামিমের সঙ্গে পরীমনি।
ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে পরীমনি। ছবি: ফেসবুক

গণমাধ্যমকে পরীমনি বলেন, তামিমের সঙ্গে প্রেমের সম্পর্ক অনেক দিনের। প্রতিটা প্রেমেরই পরিণয় দরকার। আমরাও চূড়ান্ত পরিণতির দিকে এগোচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের প্রেমের শুরুটা হয়েছিল ১৪ তারিখে, বাগদানও হলো ১৪ তারিখে। বিয়ে করার পালা। সে ক্ষেত্রে আরেকটু সময় লাগবে।

Mission News Theme by Compete Themes.