ব্রেকিং নিউজ

রাত ২:১৮ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

পরিণিতি সম্পর্কে ভাবতে ক্রমাগতভাবে বলছি: ব্রিটিশ হাইকমিশনার

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশান কার্যালয়ে একান্ত বৈঠক করছেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন।

বুধবার বিকেল ৪ টা ৫৫ মিনিটের দিকে  কার্যালয়ে প্রবেশ করেন গিবসন। এরপর বৈঠক শুরু হয়।এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবিহ উদ্দিন উপস্থিত ছিলেন।
বৈঠক শেষে বৃটিশ রাষ্ট্রদূত সাংবাদিকদের বলেন, সংকট নিরসনে সবাইকে এগিয়ে আসা উচিত। চলমান সহিংসতা কারো কাম্য নয়। মি: গিবসন সব রাজনৈতিক দলগুলোকে পরস্পরের আস্থা অর্জনের আহবান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে গিবসন বলেন, আমি আগেই বলেছিলাম, এই সহিংসতা বাংলাদেশের সকল মানুষের স্বাভাবিক জীবনযাত্রার ব্যাহত করছে।যা অত্যন্ত দুঃখজনক এবং নিন্দনীয়।
তিনি বলেন, আমি ক্রমাগতভাবে সকল পক্ষকে আহ্বান জানিয়ে আসছি, যেন তারা তাদের কর্মের পরিণিতি সম্পর্কে পরিপূর্ণভাবে ভাবেন এবং দেশের জাতীয় হানীকর কাজ থেকে বিরত থাকেন।
আমি সকল পক্ষকে আবারো আহ্বান জানাই স্বাভাবিক জীবন যাত্রা ফিরিয়ে আনতে সবাই যেন আস্থা গড়ে তোলার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। যা দেশের বর্তমান অস্থিরতা নিরসন করবে।
রবার্ট গিবসনের আগমন উপলক্ষে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের গেট মঙ্গলবার বিকেলেখোলা হয়।
উল্লেখ্য, গত ১০ দিন ধরে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশের উপর কড়াকড়ি আরোপ করে আইনশৃঙ্খলাবাহিনী।  কার্যালয়ের প্রবেশ পথে রেজিস্টার খাতা নিয়ে গত কয়েকদিন ধরে দায়িত্বপালন করছে সাদা পোশাকধারী পুলিশ।