Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৩৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

পরাজিত শক্তির আর উত্থান হবেনা : সেতু মন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি হিসেবে পরিচিত। অতএব তাদের নিয়ে বিচলিত হওয়ার কোন কারণ নেই। এদেশে পরাজিত শক্তির আর উত্থান হবেনা।

তিনি বলেন, ‘বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের আর আন্দোলন করার কোন শক্তিই নেই। দীর্ঘ ৯ বছর বিএনপি আন্দোলনকে সক্রিয় করতে পারেনি, আর ভবিষ্যতেও পারবে না।’

বৃহস্পতিবার বিকেলে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মৌসুমি পাখিদেরকে দলে আশ্রয় প্রশ্রয় দেবেন না। ক্ষমতা চলে গেলে তাদেরকে খুঁজে পাবেন না। দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করুন। তারা আছে বলেই আওয়ামী লীগ আছে। মুক্তিযুদ্ধের চেতনা এখনো বেঁচে আছে।’

তিনি বলেন, বর্তমানে আওয়ামী লীগের কোন প্রার্থী নেই। আছে শুধু নৌকা। দলীয় জরিপে যিনি এগিয়ে থাকবেন, তাকেই নৌকা প্রতীক দেয়া হবে। যাকে মনোনয়ন দেয়া হবে, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে তার পক্ষেই কাজ করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নয় বছর দেশ চালাতে গিয়ে আমাদেরও কিছু ভুল ত্রুটি থাকতে পারে। সেই ভুলগুলোকে শুধরিয়ে নিয়ে আগামী দিনের পথ চলাকে বেগবান করতে হবে। আওয়ামী লীগ সরকারের ৯ বছর শাসনামলে যে উন্নয়ন হয়েছে, বিগত ৫০ বছরেও এদেশে এত উন্নয়ন হয়নি।

মন্ত্রী বলেন, পদ্মা এখন দৃশ্যমান। মেট্রো রেলের কাজ এগিয়ে চলছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে বিশ্ব স্বীকৃতি পেয়েছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, মুকুল বোস, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, এবিএম রিয়াজুল কবির কাউছার ও কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।