Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:০৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

‘পররাষ্ট্রমন্ত্রী হতে বিএনপিতে এসেছিলেন শমসের মবিন’

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নাল আবেদিন বলেছেন, শমসের মবিন চৌধুরী রাজনীতিবিদ নন। কিছু সুযোগ-সুবিধা নেয়ার জন্য । ভেবেছিলেন পররাষ্ট্রমন্ত্রী হবেন, নির্বাচন করে মন্ত্রী হবেন। কিন্তু রাজনীতির দীর্ঘ ও দুর্গম পথের চাপ সহ্য করতে না পেরে পদত্যাগ করেছেন। যারা মামলার চাপ সহ্য করতে পারে না, তাদের রাজনীতিতে আসার দরকার নেই।
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। বৃহস্পতিবার বিকালে রাজধানীতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃৃতিক দল নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।
অ্যাডভোকেট জয়নাল আবেদিন আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ শরীর নিয়ে একাধিক মামলায় বারবার কারাগারে গেছেন। স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ অনেক নেতা অসংখ্য মামলায় কারাগারে যাওয়া-আসার মধ্যে আছেন। তারা তো দল থেকে বের হওয়ার চিন্তাও করেন না।
সংগঠনের সভাপতি হুমায়ুন কবির ব্যাপারীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভুঁইয়া, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, অ্যাডভোকেট রফিক শিকদার প্রমুখ।