শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

দুপুর ১:৫৫ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

পরকীয়া প্রেমে ফাঁসলেন রেলমন্ত্রী! ভিডিও লিঙ্ক

দেশের আলোচিত ৬৭ বছর বয়সে রেলমন্ত্রী মজিবুল হকের বিয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে দিলেন রেলমন্ত্রী আলোচিত বিবাহিতা স্ত্রী হনুফা অক্তার রিক্তার স্বামী প্রবাসী সোহেল রানা। জানা যায়, আজ থেকে ৭ বছর আগে পরিবারিকভাবে হনুফা আক্তার রিক্তার সাথে বিয়ে হয় সোহেল রানার। বিয়ে পর স্বামী সোহেল রানা চলে যায় প্রবাসে। ভোটার তালিকায় হনুফা আক্তার রিক্তার স্বামী হিসাবে সোহেল রানার নাম ও উল্লেখ করা হয়। এতে তার পিতার নাম উল্লেখ করা হয় হাবিবুল্লাহ মুন্সী, গ্রাম- মিরাখোলা, উপজেলা- চান্দিনা।

স্ত্রী রিক্তার ইচ্ছে উচ্চতর ডিগ্রি নেওয়ার, তাই স্বামী সোহেল রানা প্রবাসে থেকেও স্ত্রী রিক্তার প্রতি অগাধ বিশ্বাস রেখে তাকে ঢাকায় পড়াশুনা করার জন্য পাঠায়। গ্রাম থেকে আসা রিক্তার ঢাকায় এসে চোখ খুলে যায়। সে দেখে রঙ্গিণ সপ্ন। বছর তিনেক আগে প্রাথমিক বিদ্যালয় চাকরীর জন্য তদবির করতে রেলমন্ত্রীর কাছে যান রিক্তা। তখনই রেলমন্ত্রীর চোখে পড়ে রিক্তা। ভাল লাগা থেকে ভালবাসা। এভাবে তাদের মধ্যে চলে মন-আদান প্রদান। অপর দিকে বেচারা স্বামী সোহেল রানা স্ত্রীর উপর আগাধ বিশ্বাস রেখে মাসে মাসে ভরন পোষণের জন্য টাকা পাঠায়।

এদিকে চলেছে রেলমন্ত্রীর সাথে সম্পর্ক। এক পর্যায়ে লোক জানাজানি হবার ভয়ে সিদ্বান্ত নেয় পরিনয়ের। এর পর সারাদেশে গণমাধ্যমে প্রচার হয় ৬৭ বছর বয়সে চিরকুমার থাকছেনা রেলমন্ত্রী। শুরু হয় রেলমন্ত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা। এদিকে, বিয়ে উপলক্ষে কনের গ্রামের বাড়ি চান্দিনা উপজেলা মিরখোলা গ্রামে সরকারী খরচে রাস্তা মেরামত করা হয়। কনের বড়িতে করা হয় ২টি টিনসেট বিল্ডিং।
রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের ৬৭ বছর বয়সে ২৯ বছরের একটি মেয়েকে বিয়ে করা নিয়ে রঙ্গ-রসের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি নিয়ে তুমুল হাস্যরসের সৃষ্টি হয়েছে। আমাদের পাঠকদের জন্য ভিডিওটির লিঙ্ক তুলে ধরা হলো। https://www.youtube.com/watch?v=yA_Ksv_Z27M&;list=UUSuz4iEF6hbod8EeejHCo3wÂ

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন