ব্রেকিং নিউজ

সকাল ৬:৫৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

Khaleda

পবিত্র হজ পালন শেষে ঢাকায় খালেদা জিয়া

পবিত্র হজ পালন শেষে সৌদিআরব থেকে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকাল সোয়া পাঁচটার দিকে তিনি ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে তিনি সরাসরি গুলশানের বাসায় যান।
khaleda65
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, আবদুল আউয়াল মিন্টু ও মো. শাহজাহানসহ বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিমানবন্দরে খালেদা জিয়াকে স্বাগত জানান। দলের চেয়ারপারসনকে স্বাগত জানাতে বিমানবন্দরে যাওয়া নেতা-কর্মীদের সবাই ভেতরে প্রবেশের সুযোগ পাননি। নেতা-কর্মীদের বড় অংশ ছিলেন বিমানবন্দর সড়কে। কুড়িল-বিশ্বরোড থেকে বিমানবন্দর চৌরাস্তার মোড় পর্যন্ত সড়কের দুই পাশে নেতা-কর্মীরা দাঁড়িয়ে দলীয় প্রধানকে শুভেচ্ছা জানান। এ সময় তাদের হাতে খালেদা জিয়ার ছবি সম্বলিত পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিল। ভেতরে প্রবেশ করতে না পারায় পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের কেউ কেউ বচসা করেন।
khaleda62
বিমানবন্দরে মির্জা আব্বাস সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সরকারই নির্বাচন কমিশনকে বিতর্কিত করেছে। তারা আশা করেন, নির্বাচন কমিশনসহ সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে সরকার নিরপেক্ষ রাখবে।
khaleda66