ব্রেকিং নিউজ

রাত ১১:৪৫ ঢাকা, সোমবার  ১২ই নভেম্বর ২০১৮ ইং

আমির হোসেন আমু
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ফাইল ফটো

পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র ধুলোয় মিশে গেছে : শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পদ্মাসেতু নির্মাণ নিয়ে সকল ষড়যন্ত্র ধুলোয় মিশে গেছে, তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই সকল ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মাসেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে।

তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। একটি মহল দুর্নীতির মিথ্যা অপবাদ দিয়ে এ সেতুর নির্মাণ কাজ ব্যাহত করতে চেয়েছিল।

আমু বলেন, তাদের সকল ষড়যন্ত্র ধুলোয় মিশে গেছে। বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মাণ করছে।

তিনি আজ শুক্রবার সকালে জেলার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল শীর্ষক কর্মসূচির আওতায় ‘হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দক্ষিণাঞ্চলের মানুষ নতুন ঠিকানা পেয়েছে। একসময় দক্ষিণাঞ্চল ছিল সবচেয়ে অবহেলিত জনপদ।

আমু বলেন, পদ্মা সেতু ও পায়রা বন্দরের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশ নতুন পরিচিতি পেয়েছে। এর মাধ্যমে দক্ষিণাঞ্চলের উন্নয়নেও নতুন দিগন্তের সৃষ্টি হয়েছে।

বর্তমান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী উল্ল্খে করে শিল্পমন্ত্রী বলেন, বৃহত্তর স্বার্থে নারী সমাজকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কেননা তিনি অবহেলিত নারী সমাজের মর্যাদা বৃদ্ধিসহ সার্বিক মঙ্গলের জন্য নানামুখী পদক্ষেপ নিয়েছেন।

শিল্পমন্ত্রী ৮০০ নারীর মধ্যে স্বাস্থ্যসেবা সামগ্রী ও ভাতা বিতরণ করেন।

FOLLOW US: