ব্রেকিং নিউজ

রাত ৮:২৯ ঢাকা, বৃহস্পতিবার  ১৮ই অক্টোবর ২০১৮ ইং

ফাইল ফটো

পথহারা পথিকের অবস্থায় বিএনপি- কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে বর্তমানে আওয়ামীলীগের দৃশ্যমান কোন প্রতিপক্ষ নেই।
তিনি বলেন, ভুলের মাশুল দিতে দিতে বিএনপি আজ দিশেহারা, পথহারা পথিকের মত অবস্থায় রয়েছে। বর্তমান বিএনপির রাজনীতি হচ্ছে নালিশ ও অভিযোগ নির্ভর। ৫ জানুয়ারির নির্বাচন ও পরবর্তী রাজনীতি নিয়ে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে স্টেট ডিপার্টমেন্ট এখন পর্যন্ত কোন বির্তক হয়নি।
তিনি বলেন, বিএনপি বিদেশীদের কাছে নালিশ করে ব্যর্থ হয়েছে এবং অভিযোগ করে দেশের রাজনীতিতে কোন সমর্থন পায়নি। বিএনপির রাজনীতি আওয়ামী লীগের কাছে শিশু ছাড়া আর কিছু নয় বলে তিনি উল্লেখ করেন।
মন্ত্রী আজ নোয়াখালী জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি বক্তৃতাকালে এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলের প্রথম অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর, সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ, মোরশেদ আলম, নিজাম হাজারী, নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, আলাউদ্দিন নাসিম ও সাবেক ছাত্র নেতা লিয়াকত সিকদার।
ওবায়দুল কাদের আরও বলেন, আজকের এই সম্মেলনে হাজার হাজার লোকের উপস্থিতি প্রমাণ করে জেলা আওয়ামীলীগ নেতাদের সাংগঠনিক দক্ষতা। সারা দেশে আওয়ামীলীগকে আরও উজ্জ্বীবিত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রত্যেক জেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কাউন্সিল সম্পন্ন করার কার্যক্রম চলছে।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনস্বার্থে আওয়ামীলীগ যে কোন ত্যাগ স্বীকার করতে পারে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন