Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:০৫ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘নয়টি পদ্মা সেতু নির্মাণ করার ক্ষমতা আছে বর্তমান সরকারের’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন,পদ্মা সেতু নির্মাণে বিশ্ব ব্যাংকের কাছে মাথা নত করেনি বঙ্গবন্ধু কন্যা। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের এখন একটি নয়, নয়টি পদ্মা সেতু নির্মাণ করার ক্ষমতা রয়েছে।
শনিবার দুপুরে কুমিল্লার চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শেখ সেলিম বলেন, বিএনপি ষড়যন্ত্র করে বিশ্বব্যাংকের কাছে বাঙ্গালী জাতির ওপর অর্থ কেলেঙ্কারির অভিযোগ এনে দেশের উন্নয়ন বাধা সৃষ্টি করার অপচেষ্টা চালিয়েছিল। কিন্তু তাদের কোন ষড়যন্ত্রের কাছে মাথা নত করেনি জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশের উন্নয়নে এখন কারও কাছে হাত পাততে হয়না। সম্প্রতি আমেরিকার প্রেসিডেন্টও আমাদের উন্নয়নের কথা স্বীকার করে বাংলাদেশ উন্নয়নের দৃষ্টান্ত দিয়েছেন।
তিনি আরো বলেন, জিয়াউর রহমানকে বিএনপি মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার ঘোষক বলে দাবি করেন। কিন্তু তিনি পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়ন করায় পাকিস্তানি সেনা অফিসার কর্নেল আসলাম সন্তুষ্টি প্রকাশ করে জিয়াউর রহমানের কাছে চিঠি দিয়েছেন (যা আমার সংগ্রহে রয়েছে)।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তৃতা করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, পার্বত্য অঞ্চল প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, আওয়ামী লীগের উপদেষ্টামলণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সি, আওয়ামী লীগ নেতা র.আ.ম. উবায়েদুল মোকতাদির চৌধুরী এমপি, আব্দুর রহমান এমপি, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁঞা এমপি, সুজিত রায় নন্দি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি প্রমুখ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী এএবিএম গোলাম মোস্তফা, ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, সফিউল আলম ভাণ্ডারি, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তপন বক্সী প্রমুখ।
পরে আবদুল আওয়াল সরকারকে সভাপতি ও জাহাঙ্গীর আলম সরকারকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন শেখ সেলিম।