পেট্রোল বোমা
পেট্রোল বোমার প্রতীকী ছবিঃ ইন্টারনেট

নৌকা প্রার্থীর প্রচারে পেট্রোল বোমা হামলা, দগ্ধ ৪

চট্টগ্রামের সীতাকুন্ডে নৌকা প্রার্থীর ভোটের প্রচার কার্যক্রম লক্ষ্য করে ছোড়া পেট্রোল বোমায় চারজন দগ্ধ হয়েছেন। এছাড়াও প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন আরো কয়েকজন।

মঙ্গলবার দুপুরের দিকে সীতাকুন্ড উপজেলার মাদাম বিরিহাটে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের প্রচার কার্যক্রমে হামলার এই ঘটনা ঘটে।

সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাকের ভুইয়া বলেন, দুপুরে আওয়ামীলীগ সমর্থকদের নিয়ে প্রচার চালানোর সময় বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা তার দলের কর্মীদের ওপর হামলা করে পেট্রোল বোমা ছোড়ে।

মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুন্ডের ঘটনায় আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজন দগ্ধ। অন্য দু’জন শরীরে আঘাত পেয়েছেন বলে জানান তিনি।

চট্টগ্রাম মেডিকেলের বার্ন ইউনিট সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে সাদ্দাম হোসেন (২৮), মোহাম্মদ রায়হান (২০) ও তৈয়ব উদ্দিন (২৮) বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। পোড়ার পরিমাণ ১০ শতাংশের নিচে হওয়ায় তাদের কারও জীবন শঙ্কা নেই। আর আবু সালেহ মো. শামসুদ্দিন (৪২) ও মো. নুরুদ্দিন (৪২) রডের আঘাতে আহত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সীতাকুন্ড মডেল থানার ওসি দেলওয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পৌঁছে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। -বাসস